বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

তাশা’স কালেকশনকে স্বপ্নের রংধনূর মত রাঙাতে চান ইতি

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ২৯, ২০১৮
news-image

সাকিব আল রোমান : ইতি মণি একজন নতুন উদ্দ্যোক্তার নাম। এবছরের শুরুতে বুটিক্স ব্যবসার জন্য যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় ফেসবুকে একটি পেজ খুলেন। যার নামকরণ করা হয়েছিল তাশা’স কালেকশন। পেজটিতে পাওয়া যায় অয়েস্টান শাড়িসহ মেয়েদের প্রয়োজনীয় বিভিন্ন আইটেম।

সোনালী সময়ের এই প্রতিবেদকের কথা হয় ইতি মণির সাথে। তিনি সোনালী সময়কে জানালেন, কিশোরী বয়স থেকেই নিজের কিছু করার চিন্তা ছিল। তবে ছিলাম বড্ড এলোমেলো। কিশোরী বয়সে কতকিছুই তো ভাবনায় থাকতো পাশাপাশি শিক্ষকতা করার ইচ্ছেটাও মোটামুটি বেশ ভালোই ছিল। এসএসসি শেষ করেই টিউশনি করে নিজেকে প্রমাণ করতে চেয়েছি। তাছাড়া অবসর সময়গুলোও কাজে লাগাতে চেয়েছিলাম।

তিনি আরও বলেন, ততদিনে আমার টিউশনি নেশায় পরিণত। তারপর চিন্তা করলাম অনলাইনে এই তথ্য-প্রযুক্তির যুগে অনেকেই অনেক কিছু করছে। আমিও তো কিছু একটা করতে পারি। আসলে সেখান থেকেই শুরু। প্রথম দিকে কোন পেজ ছিল না। গ্রুপ ব্যবহার করতাম। নতুন কোন অাইডিয়া আসলে বা অত্যাধুনিক কিছু তৈরী করতে সক্ষম হলে গ্রুপে সকলের সাথে শেয়ার করতাম। সেখান থেকে প্রায়ই অর্ডার আসতো। পরবর্তিতে জড়িয়ে গেলাম ব্যবসার মায়ায়। কাছের মানুষগুলো নিজস্ব পেজ করার জন্য উজ্জীবীত করে তুলল তারপর আর কি শুরু করলাম তাশা’স কালেকশন।

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমার পেজ নিয়ে অনেক ভাবনা আছে। এই পেজটাকে (তাশা’স কালেকশন) রাঙাবো নিজের স্বপ্নের রংধনূর মত করেই। সম্প্রতি সিঁদূর গার্লস গ্রুপে স্পন্সরশীপ করেছি। বর্তমান একটু ব্যস্ত সময় পার করছি তবে খুব শিঘ্রই কারচুপি ড্রেস এম্বডারি ড্রেস তুলব।