বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯

বাগমারায় তাল গাছ রোপণ কাজের উদ্বোধন করলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ২৯, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, প্রটিতি বৃক্ষ আমাদের দেশের প্রাকৃতিক দূর্যোগ থেকে জনজীবন রক্ষায় বিশেষ ভূমিকা পালন করে চলেছে। গাছ ফুল, ফল, অর্থের পাশাপাশি পরিবেশের ভারসাম্য বজায় রাখছে। তালগাছ মূলত বর্জ্রপাতের হাত থেকে জন জীবনকে রক্ষা করে। যার যতো টুকু ফাঁকা জায়গা আছে সেখানে একটি হলেও বৃক্ষ রোপণ করি। সবাই অন্তত একটি করে বৃক্ষ রোপণ করলে অনেক বৃক্ষ রোপণ করা সম্ভব।

উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের আয়োজনে শনিবার সকাল ৯ টায় শিকদারীর সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মোড়ে তাল গাছের চারা রোপণের উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ রাজশাহী অ লের নির্বাহী প্রকৌশলী শরিফুল হক, নির্বাহী প্রকৌশলী প্রকল্প পরিচালক তরিকুল ইসলাম, উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী রেজাউল করিম, উপজেলা সহকারী প্রকৌশলী আবু সুফিয়ান, আবুল বাসার, শেখ মাহাতাব উদ্দীন, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সদস্য হাচেন আলী, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, আতাউর রহমান প্রমুখ।

উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ সূত্রে জানাগেছে চলতি বছর বাগমারার সালেহা-ইমারত ডিগ্রী কলেজ হতে বারুইহাটি এবং দেউলিয়া মোড় হতে মির্জাপুর পর্যন্ত ২০ কিলোমিটার রাস্তায় ২০ হাজার তাল গাছের চারা রোপণ করা হবে।

[related_post themes="flat" id="180217"]