বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

বাগমারায় সাংবাদিক জিল্লুর রহমানের ৩৭ তম জন্মদিন পালিত

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার নিভৃত পল্লীতে বেড়ে ওঠা সেই ছেলে জিল্লুর রহমান। দেখতে দেখতে জীবনের ভেলা ভাসিয়ে ৩০ সেপ্টম্বর রবিবার পা রাখলেন ৩৭ বছরে।

জীবনে পাড়ি দিয়েছেন নানা প্রকার কঠিন থেকে কঠিনতর পথ। সর্বদা হাস্যজ্বল সেই মানুষটির আজ জন্মদিন। তাঁর এই জন্মদিনে জানাই পৃথিবীর সমস্ত ফুটন্ত গোলাপের শুভেচ্ছা ও অফুরন্ত ভালোবাসা। নানা আয়োজনের মধ্যে দিয়ে সাংবাদিক জিল্লুর রহমানের জন্মদিন পালিত হলো।

জন্মদিন উপলক্ষে রাতে একটি কেক কাটা হয়।

উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তেনে তাঁর জন্মদিনে উপস্থিত থেকে কেক কাটেন এবং শুভেচ্ছা জানান বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

তাঁর এই জন্মদিনকে স্বাগত জানাতে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুুল, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, সহ-দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য হাসেন আলী, মাড়িয়া ইউপি চেয়ারম্যান আসকান আলী আসকান, আওয়ামীলীগ নেতা, আমজাদ হোসেন, শাহী, কৃষকলীগ নেতা আসাদুজ্জামান, যুবলীগ নতা সুমন শাহ, জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, আতাউর রহনান, মিলন হোসেন, ইসমাইল হোসেন, আশিকুর রহমান সজল, এনামুল হক, পলাশ, আব্দুর রউফ, সহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সাংবাদিক জিল্লুর রহমান বাড়ি বাগমার উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে। তার পিতার নাম ইসমাইল হোসেন আর মা মৃত হাসিনা বেগম। সন্তানের মধ্যে তিনিই বড়।

জিল্লুর রহমান গত ১০ বছর থেকে বাগমারার সাংসদের প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি গোপালপুর ইসলামীয়া আলিম মাদ্রাসার প্রভাষক হিসেবে চাকুরী করছেন। তাঁর এই জন্মদিন চির অম্লান হয়ে থাক প্রতিটি দিন প্রতিটি ক্ষণ এই কামনায় শুভ জন্মদিন।