মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারায় স্থানীয় সরকার প্রকল্পের আওতায় সমন্বয় সভা অনুষ্ঠিত

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী বাগমারায় রবিবার উপজেলা প্রশাসনের আয়োজনে কার্যকর ও জবাবদিহিতা মূলক স্থানীয় সরকার প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগ সমূহের সাথে উপজেলা পরিষদ মিলনায়তনে ষান্মাষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম।

সমন্বয় সভায় ইউনিয়ন পরিষদের আর্থিক ব্যবস্থাপনা এবং উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়ন এর উপর বক্তব্য রাখেন ডিস্ট্রিক ফ্যাসিলিলেটর, রাজশাহীর আবু হেনা মোস্তফা কামাল। উক্ত সমন্বয় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রুবল, ইউপি চেয়ারম্যান আয়েন উদ্দীন, মুনিরুজ্জামান রনজু, আব্দুল হামিদ ফৌজদার, আব্দুল হাকিম, আলমঙ্গীর হোসেন, মকবুল হোসেন মৃধা, আব্দুল জব্বার মন্ডল ও কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, সাংবাদিক আলতাফ হোসেন প্রমুখ। উক্ত সমন্বয় সভায় এসডিজি-এর লক্ষ্য, উদ্দেশ্য, সূচক এবং এর গুরুত্ব, ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও স্থায়ী কমিটি সংক্রান্ত, ইউনিয়ন পরিষদের হস্তান্তর যোগ্য সরকারী কর্মকর্তা কর্মচারীগণের দায়িত্ব ও গ্রাম আদালত, ইউনিয়ন পরিষদের ক্রমবিকাশ অতীত ও বর্তমান অবস্থা ও স্থানীয় সরকার আইন ২০০৯, সর্ম্পকে সমন্বয় সভায় আলোচনা অনুষ্ঠিত হয়।