বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

শরীয়তপুর ২ আসনের মনোনয়ন প্রত্যাশী
এডঃ সুলতান মাহমুদ (সীমন) এর পক্ষে গণসংযোগ , মিছিল ও লিফলেট বিতরন

SONALISOMOY.COM
অক্টোবর ১১, ২০১৮
news-image

এস এম জীবন রায়হান : শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুুুর ২( নড়িয়া সখিপুর) আসনের নড়িয়া উপজেলার গোলার বাজার,দিনারা হাট,চেয়ারম্যান বাজারে আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের সফল প্রসিকিউটর এড. সুুলতান মাহমুুদ সীমন’এর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ”

শরীয়তপুর ২ আসনের বিভিন্ন বাজারে এই গণসংযোগ,লিফলেট বিতরন ও মিছিল করেন ও আ’লীগের নানা উন্নয়নের তথ্যসম্বলিত প্রচারপত্র বিতরণ করেছেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এড. সুলতান মাহমুদ সীমন’র পক্ষে নড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন মন্সী, শরীয়তপুুর জেলা আওয়ামি যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড.মীর শাহাবউদ্দিন (উজ্জল)জেলা যুুবলীগের সদস্য মোঃ মুরাদ মাঝী, আওয়ামিলীগ নেতা আলী আজগর ঢালী, মুুুুক্তিযোদ্ধা গাজী আঃ রশিদ,মাষ্টার বিএসি হান্নান,শওকত হোসেন সিকদার, হাজ্বী মোঃআয়নাল, তোবারক হোসেন সিকদার, যুবলীগ নেতা সাকিল সিকদার,কাউসার সিকদার, রাব্বি সিকদার,শ্যামল মন্ডল,ছাত্রলীগ নেতা মুরাদ,ইমরান,সৌরভ সহ বিভিন্ন নেতাকর্মী।

এসময় নেতাকর্মীরা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন ও লিফলেট বিতরন করেন জনগনের মাঝে এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।