বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

বাগমারায় হিন্দু সম্প্রদায়ের মাঝে পূজার উপহার বিতরণ করলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
অক্টোবর ১২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। বর্তমান সময়ে প্রতিটি উৎসব সকলের সে যে ধর্মেরই লোক হক না কেন। প্রতিটি উৎসবে সবাই একই আনন্দ উপভোগ করে থাকে। বিশেষ করে বাংলাদেশে প্রেক্ষাপটে সকল ধর্মের উৎসবে একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে থাকে। শুক্রবার সকালে সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে উপজেলার হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পূজার উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেছেন এই উপহার শুধু উপহারই নয়। এই উপহার হচ্ছে সবার সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়া। পরে প্রধান অতিথি উপজেলার হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষের মাঝে পূজার উপহার বিতরণের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাষ্টের ট্রাস্টি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, তাহেরপুর পৌর আ’লীগ নেতা আমজাদ হোসেন মৃধা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, আতাউর রহমান প্রমুখ।
শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উপজেলার ছয় হাজার হিন্দু সম্প্রদায়ের মাঝে পূজার উপহার হিসেবে একটি করে শাড়ী প্রদান করা হয়েছে।