বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

বাগমারার একডালা প্রাথমিক বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন

SONALISOMOY.COM
অক্টোবর ১৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: সারা দেশের ন্যায় রাজশাহীর বাগমারা উপজেলার একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সব সময় অন্তরে ধারণ এবং লালন করতে বঙ্গবন্ধুর ইতিহাস সম্বলীত বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয়েছে।

জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে কাজ করে চলেছেন জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর জন্য আজ আমরা স্বাধীন। পেয়েছি স্বাধীন দেশ ও পতাকা। তাঁর সেই ঋণ কোন কিছুর বিনিময়ে শোধ করা যাবে না। তিনিই দেখেছিলেন স্বাধীন বাংলার স্বপ্ন। চেয়েছিলেন সোনার বাংলা গড়তে।

তাঁর সেই চেতনাকে অন্তরে ধারণ করে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন প্রজন্মের শিক্ষার্থীরা জানবে মহান নেতার ত্যাগের ইতিহাস।

এই উদ্দেশ্য নিয়ে একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপন করা হলো জাতির পিতার নামে বঙ্গবন্ধু কর্ণার। রবিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, ইসলামি বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান।

আতাউর রহমান তাঁর বক্তব্যে বলেন, প্রকৃত মানুষ হতে হলে বঙ্গবন্ধুর জিবনী সম্পর্কে জানতে হবে,বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে লালন করতে হবে।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব বেলাল উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সভাপতি ইয়াকুব আলী,বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন,সহকারি শিক্ষক ওসমান মাষ্টার,মোছাঃ শেফালী বেগম,জাকারিয়া শাহ,ছাত্রনেতা মাসুদ রানা,শাকিব খান,শাহাদাত হোসেন,সুমন প্রামানিক সহ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অবিভাবক বৃন্দ।