বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

বাগমারার আওয়ামী লীগ নেতার মুক্তিতে দোয়া ও আলোচনা সভা

SONALISOMOY.COM
অক্টোবর ১৬, ২০১৮
news-image

নতুন সময় প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দী ইউনিয়নের চেউখালী গ্রামের আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের মুক্তিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে চেউখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাক্তার জাহেদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন আব্দুস সালাম গোয়ালকান্দি ইউনিয়নের একজন সৎ ও যোগ্য আওয়ামী লীগ নেতা। তাকে প্রতিহিংসা মূলকভাবে কে বা কাহারা তুলে নিয়ে যায়। তার মুক্তির দাবীতে এলাকার সর্বস্তরের জনগণ যেভাবে একত্রিত হয়ে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এতে আমি মনে করি সে একজন ভাল মানুষ। আমি আশা করবো আগামি দিনে গোয়ালকান্দি ইউনিয়নের উন্নয়নের জন্য এলাকার জনগণ তার সাথে থাকবেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে সহযোগিতা করবেন এই আশা করি। সেই সাথে প্রশাসনকে ধন্যবাদ জানাই সুস্থ্য শরীরে তাকে মুক্তি দেওয়ার জন্য। পরিশেষে আমি তার মঙ্গল ও দোয়া কামনা করি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য ও চেউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল হোসেন খরাদি, ১৩নং গোয়ালকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা। কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক আতাউর রহমান শ্যামল, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মাহাবুর সরকার, ৭,৮ ও৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রোকেয়া খাতুন, চেউখালী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়ালকান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সামছুল হক, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, গোয়ালকান্দী ছাত্র লীগের সভাপতি বাবলুর রহমান বাবু, সাধারণ সম্পাদক সিহাব উদ্দিন, ওয়ার্ড নেতা আঃ করিম, শিক্ষক সামছুল ইসলাম, আব্দুল কুদ্দুস, এনামুল হক সহ ছাত্রলীগ, যুবলীগ ও অত্র এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।