মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় উদ্ধার হওয়া সালামের সাথে দেখা করলেন উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ

SONALISOMOY.COM
অক্টোবর ১৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় হঠাৎ করে উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুস সালাম প্রামানিক নিখোঁজের ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছিল। তাকে স্ব-শরীরে অক্ষত অবস্থায় ফিরে পেতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেন তার পরিবারের লোকজন সহ এলাকাবাসী। নিখোঁজের দুই দিন পর আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে নাটোরের বনপাড়া থেকে উদ্ধার করে।

আব্দুস সালামকে গত রোববার সকালে উপজেলার পলাশী নামক স্থান থেকে একটি কালো মাইক্রোবাস করে অপহরণ করা হয়। অপহরণের দুই দিন পর তাকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। মঙ্গলবার সকালে বাড়িতে আসার পর কান্নায় ভেঙ্গেপড়ে পরিবারের লোকজন সহ এলাকাবাসী। বুধবার সকালে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ নিখোঁজ আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুস সালামকে গোয়ালকান্দি ইউনিয়নের চেউখালি তার গ্রামের বাড়িতে দেখতে যান এবং মহান আল্লাহ পাকের নিকট দোয়া করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, হাচেন আলী, বকুল খরাদী, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা রেজাউল করিম রেজা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জহুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলগি নেতা এনাদুল হক, নাহিদ হাসান, পলাশ খাঁন প্রমুখ। আব্দুস সালাম বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। এছাড়াও আব্দুস সালাম একজন প্রতিষ্ঠিত পল্ট্রি ব্যবসায়ী । এছাড়াও মাছের খাবার এবং আলু মজুদের ব্যবসা রয়েছে তার।