মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

মাড়িয়া ইউনিয়নে নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের মাঝে কার্ড বিতরণে
দেশকে উন্নতির শিখরে পৌঁছাতে নৌকায় ভোট দিন: এমপি এনামুল হক

SONALISOMOY.COM
নভেম্বর ১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, দেশ যে ভাবে উন্নতির চরম শিখরে উঠতে আরম্ভ করেছে তা আগে আর কখনও সম্ভব হয়নি। আ’লীগ সরকার উন্নয়নের সরকার। দেশের বর্তমান উন্নয়ন সবই দৃশ্যমান। এই উন্নয়ন জননেত্রী প্রশানমন্ত্রী শেখ হাসিনা হাত ধরেই হয়েছে। দেশের মানুষের ভাগ্যন্নায়নে কাজ করে চলেছেন। শেখ হাসিনার কারণে দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। এই অর্জন দেশবাসীর অর্জন। এই উন্নয়ন কেউ যেন বানচাল করতে না পারে সে দিকে সকলকে নজর রাখতে হবে।

বৃহস্পতিবার উপজেলা মাড়িয়া ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার লক্ষ্যে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের হাতে নির্বাচনী কার্ড বিতরণ করা হয়। এ উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন আগামী নির্বাচন দেশবাসীর সকল স্বপ্ন বাস্তবায়নের নির্বাচন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নিশ্চিত করার নির্বাচন। তাই সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আসলাম আলী আসকানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সামসুল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, মাড়িয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাাদ হোসেন মজনু, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য নারগীস বেগম, উপজেলা আ’লীগের কার্যকরি কমিটির সদস্য হাতেম আলী, লোকমান আলী, হাচেন আলী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল হোসেন, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক, মাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রউফ, ছাত্রলীগ নেতা নাইম আদনান, রায়হান প্রমুখ।

এসময় ইউনিয়ন আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।