শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

তৃতীয় বারের মতো আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন এনামুল হক এমপি

SONALISOMOY.COM
নভেম্বর ৯, ২০১৮

নিজস্ব প্রতিবেদক:

আগামী ২৩ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো অংশ নিতে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শুক্রবার দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে বেলা ১১ টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হকের পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেন ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডল। তৃতীয় বারের মতো মনোনয়ন ফরম উত্তোলন করার পর এমপি এনামুল হক উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের দোয়া কামনা করেন।

আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে চলেছেন তা আগের কোন সরকার করেননি। ২০০৮ সালের নির্বাচনে ইঞ্জিনিয়ার এনামুল হকের হাত ধরে বাগমারার আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের কব্জায় আছে আসনটি। তৃতীয় বারের মতো এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রস্তুত উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। ২০০৮ সাল থেকে বাগমারার প্রত্যন্ত অ লসহ সকল জায়গায় আশানুরুপ উন্নয়ন সংগঠিত করেছেন আওয়ামী লীগ সরকার। সেই উন্নয়নকে পুজি করে এবারও দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন দুই বারের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি জনগণের কাজ করেছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো মনোনয়ন ফরম উত্তোলন করেছি। জনগণই বিবেচনা করবে এলাকার উন্নয়নে কে উপযুক্ত ব্যক্তি। ভোটার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এলাকার যেটুকু অবশিষ্ট কাজ আছে তা সম্পন্ন করতে পারবো।