রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

বাগমারায় যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

SONALISOMOY.COM
নভেম্বর ১২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাসুপাড়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার ১১ নভেম্বর, বিকেলে ইউনিয়নের নন্দনপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য ওমর আলী, আব্দুল বারী, উপজেলা যুবলীগ সদস্য সাজ্জাদ হোসেন, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে যুবলীগ নেতা আক্কাস আলী, আব্দুল মজিদ, মোজাহার আলী, জাবের আলী, দ্বীপপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কায়েদী আজম সবুজ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক শাহীন রেজা, এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক এনামুল হক সহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কেক কেটে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। আলোচনা ও দোয়া মাহফিল শেষ চিকাবাড়ি বাজারে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।