রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

জেলার সেরা করদাতার সম্মাননা পেলেন বাগমারার উপাধ্যক্ষ আব্দুস সোবহান

SONALISOMOY.COM
নভেম্বর ১৪, ২০১৮
news-image

নিজস্ব প্রতিনিধি: ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ বাগমারার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুস সোবহান ২০১৭-২০১৮ কর বছরে রাজশাহী জেলার অন্যতম সেরা আয়কর প্রদানকারী হওয়ায় সম্মাননা পত্র ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

সোমবার ১২ নভেম্বর, রাজশাহী জেলার সরকারি কর্মচারী কল্যান বোর্ড অডিটোরিয়ামে কর কমিশনার কর অঞ্চল রাজশাহীর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ,এইচ,এম খায়রুজ্জামান লিটন এর হাত থেকে উপাধ্যক্ষ আব্দুস সোবহান সম্মাননা পত্র ও ক্রেষ্ট গ্রহন করেন।

রাজশাহী অঞ্চলের কর কমিশনার ড. খন্দকার মো: ফেরদৌস আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কর কমিশনার মো: নূর-উর- রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের কর বিভাগের সদস্য মো: আলমগীর হোসেন, রাজশাহীর পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম, রাজশাহীর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জমান মনি ও আয়কর আইনজীবি সমিতির সভাপতি এ্যাড মোহসিন খান প্রমূখ।

এ দিকে বাগমারা থেকে জেলার অন্যতম সেরা করদাতা নির্বাচিত হওয়ায় বাগমারার ব্যবসায়ী মহল ও ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এরশাদ আলী প্রাং সহ সকল শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ আব্দুস সোবহানকে অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত রাজশাহী কর অ লের আয়োজনে নগরীর বাংলা দেশ সরকারী কর্মচারী কল্যাণ বোর্ড অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলার সেরা কর দাতা ৪২ জনের মধ্যে বাগমারার ভবানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের উপধ্যাক্ষ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আব্দুস সোবহানকে সন্মাননা প্রদান করা হয়েছে।