রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

তাহেরপুর ছাত্রলীগ নেতার মৃত্যুতে আওয়ামীলীগের শোক

SONALISOMOY.COM
নভেম্বর ২০, ২০১৮
news-image

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীতে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে ন্যাশনাল ট্রাভেলসের সাথে মুখোমুখি সংঘর্ষে তাহেরপুর পৌর ছাত্রলীগ নেতা আজ সোমবার বিকেল ৪টার দিকে রিফাত কায়ছার রাজু ( ২৩) নিহত হন, তার সাথে থাকা আরোহি মো: মাসুদ কে গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সোমবার বিকাল ৪ টার দিকে পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসের (ঢাকা মেট্রো-ব ১১-৮৮২২) একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহী দুজন পুঠিয়া থেকে রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই ছাত্রলীগ নেতা রাজু মারা যায় এবং অপর জনকে আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় লোকজন জানায়,বাসটির মাত্রা অতিরিক্ত গতির কারনে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং মোটরসাইকেলের দুই আরোহিকে চাপা দিলে ঘটনাস্থলেই রাজু নামের এক আরোহির মৃত্যু হয়।
নিহত রিফাত কায়ছার রাজু তাহেরপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের চকিরপাড় মহল্লার মো: বিদিলের ছেলে এবং সে তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদের একজন সক্রীয় কর্মী ও পৌর ছাত্রলীগের অন্যতম সদস্য ছিলেন।

ছাত্রলীগ নেতা রাজুর এই অকাল মৃত্যুতে মেয়র আবুল কালাম আজাদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তার এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি এস এম সামসুজ্জোহা মামুন,সাধারণ সম্পাদক মো: সেলিম রেজা , সাংবাদিক আশরাফুল ইসলাম ফরাসি ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সন্দীপ রায় টিংকু এবং ছাত্রলীগ নেতা জাহিদুল খান শোভন

এ ব্যাপারে পবা হাইওয়ে শিবপুর হাট পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, বিড়ালদহ মাজার এলাকায় ন্যাশনাল ট্রাভেলস নামের একটি গাড়ীর সাথে মোটরসাইকেল আরোহীর সংঘর্ষে একজন নিহত ও একজন আহতের ঘটনা ঘটেছে ।