রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

এমপি এনামুল হকের মনোনয়ন নিশ্চিত হওয়ায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ

SONALISOMOY.COM
নভেম্বর ২৫, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: প্রচারণা মূখর হয়ে উঠেছে বাগমারা। বাগমারা আসনে তৃতীয় বারের মতো ইঞ্জিনিয়ার এনামুল হক আ’লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের নিমিত্তে বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জ সহ বিভিন্ন ইউনিয়নে আ’লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে প্রচার মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

রবিবার সকালে বাগমারা আসনের চূড়ান্ত মনোনয়ন পত্র হাতে পান ইঞ্জিনিয়ার এনামুল হক। তৃতীয় বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মাঝে আনন্দ আর উল্লাখ বইছে।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকালে উপজেলা আ’লীগের দলীয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, কার্যকরী কমিটির সদস্য ওমর আলী, হাচিন আলী, জাহাঙ্গীর আলম সহ অংগ সহযোগি সংগঠনের সদস্যবৃন্দ।

এদিকে দুপুরে উপজেলার শ্রীপুর ইউনিয়নে দলীয় নেতৃবৃন্দের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আব্দুল রহমান, যুগ্ম সাধারণন সম্পাদক হাবিবুর রহমান, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, আ’লীগ নেতা আরমান আলী, মাস্টার লুৎফর রহমান প্রমুখ।

অপর দিকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ রাজশাহী জেলা পরিষদের সদস্য ও ভবানীগন্জ পৌর যুবলীগের সাংগঠনিক সম্পদক মাহমুদুর রহমান রেজার নেতৃত্বে ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মোড় থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে ভবানীগঞ্জের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে নিউ মার্কেট মিলনায়তনে উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ সভাপতি আফতাব উদ্দীন আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসলমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, এসময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, আহাদ আলী, আব্দুল মজিদ, জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, আবুল কালাম আজাদ, নাািাদরুজ্জামান মিলন, পলাশ খাঁন প্রমুখ।

অপরদিকে মচমইল বাজারে শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের করে এতে উপস্থিত উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, সহ সভাপতি আব্দুল মজিদ শেখ, সাধারণ সম্পাদক আজাহার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সমরেশ কুমার, সাংগঠনিক সম্পাদক আফসারুজ্জামান প্রমুখ। অপরদিকে বড় বিহানালী ইউনিয়নে গত নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রেজার নেতৃত্বে একটি প্রচার মিছিল বের করা হয়। এছাড়াও তাহেরপুরে এ উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। এতে আ’লীগ নেতা মাহাবুর রহমান বিপ্লব, আমজাদ হোসেন মৃধা, যুবলীগ নেতা সুমন শাহ সহ অনেকে উপস্থিত ছিলেন, একই ভাবে গোয়ালকান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে একটি র‌্যালি বের করা হয়। এতে উপজেলা আ’লীগের সদস্য বকুল খরাদী, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক, আব্দুস সালাম, ছাত্রনেতা আতাউর রহামন প্রমুখ। র‌্যালি শেষে সবখানে মিষ্টি বিতরণ করা হয়।