রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

বাগমারায় সংঘর্ষে আহত আ’লীগ নেতাকে দেখতে মেডিকেলে গেলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ২, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আ’লীগের সহ সভাপতি প্রফেসর কাওসার আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলেন এমপি এনমুল হক। প্রফেসর কাওসার আলী শনিবার তাহেরপুরে পৌর মেয়র আবুল কালাম আজাদের ক্যাডার বাহিনীর হামলায় আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়।

রবিবার দুপুরে বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি দুইবারের সংসদ সদস্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক। মেডিকেলে গিয়ে তাঁর সাথে দেখা করেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন। ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে কর্তব্যরত চিকিৎসকদের সাথে প্রফেসর কাওসার আলীর যাতে সঠিক চিকিৎসা প্রদান করা হয় সে ব্যাপারে কথা বলেন।

আহত আ’লীগ নেতা প্রফেসর কাওসার আলীর উপরে হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করেছে এবং ডান হাত ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। আহত প্রফেসর কাওসার আলীর পরিবারের সদস্যদের পাশে সব সময় আছেন এবং আগামীতেও থাকবেন বলে আশ্বাস প্রদান করেন এমপি এনামুল হক।

এসময় জেলা আ’লীগের সহ সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল,উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্মপাদক নুরুল ইসলাম, সদস্য হাচেন আলী, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সহ অংগ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ সঙ্গে ছিলেন।