সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯

বাগমারায় ভোটের ময়দানে এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনে একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে ভোটের ময়দানে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতে ব্যস্ত হয়ে পড়েছেন বাগমারা আসনের দুই বারের সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তৃতীয় বারের মতো আ’লীগের প্রার্থী হয়েছেন তিনি। প্রচার মিছিল আর পথসভায় মধ্যে সময় পার করেছেন দলীয় নেতাকর্মী সঙ্গে নিয়ে।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন আর পৌর সভায় নির্বাচনী অফিস উদ্বোধনের পাশাপাশি পথসভায় সময় পার করছেন। শুধু নির্বাচনী অফিস উদ্বোধনই নয় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

উপজেলা জুড়ে সরব হয়ে উঠেছে ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম। ১৬ টি ইউনিয়ন আর ২টি পৌর সভা ভরে গেছে নৌকার ব্যানার, পোস্টার আর ফেস্টুনে। পাল্টে গেছে পাড়া মহল্লা সহ হাট বাজারের পাশাপাশি উপজেলা সদরের চিত্র।

উপজেলার বিভিন্ন বাজারে গিয়ে লক্ষ্য করা গেছে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারনায় সময় পার করছেন কর্মীরা-সমর্থকরা। তৃতীয় বারের মতো বিপুল ভোটে ইঞ্জিনিয়ার এনামুল হককে নির্বাচিত করার আহ্বান জানান তারা। বাগমারায় বিগত দশ বছরে যে পরিমান উন্নয়ন করেছেন তা অতীতের কোন সরকার করেননি।
উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে দেখা গেছে এই নৌকার পক্ষে প্রচারনা। শুক্রবার সকাল থেকে উপজেলা শিকদারী বাজার সহ বড়বিহানালী ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার প্রচারণ আর পথসভায় করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান জাকিরল ইসলাম সান্টু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা আ’লীগের সদস্য হাচেন আলী, সোলাইমান আলী হিরু, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, বড়বিহানালী ইউনিয়ন আ’লীগের সভাপতি ভারপ্রাপ্ত আবু তাহের, ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক কবরী ইয়াসমিন, যুবলীগ নেতা রেজাউল করিম রেজা, আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, নেতা আশিকুর রহমান সজল, সোহেল রানা, সহ ইউনিয়ন আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।