রবিবার, ২৪ মার্চ, ২০১৯

বৃষ্টি উপেক্ষা করে এমপি এনামুল হকের নির্বাচনী প্রচারণা

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৮, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনে একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে ভোটের ময়দানে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত ও প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। তৃতীয় বারের মতো আ’লীগের প্রার্থী হয়েছেন তিনি।

গতকাল সোমবার ও আজ মঙ্গলবার নিম্নচাপের কারণে সারা দেশের ন্যায় বাগমারেতেও সূর্যের দেখা মিলেনি। থেমে থেমে হয়েছে হালকা বৃষ্টিও। তবে এসবকে পাত্তা দিচ্ছেনা দুই বারের সফল সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

রাজশাহী-৪ (বাগমারা) আওয়ামী লিগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক এই বাজে আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে বাগমারার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

ঠান্ডা হাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে তিনি স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বালানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোহাম্মাদ পুর, সাঁইপাড়া, যোতিনগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় পাড়া-মহল্লায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে গিয়ে সমর্থন ও দোয়া চাচ্ছেন।

এসময় প্রচারণায় এনামুল হকের সঙ্গে ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল বারীক, ওমর আলী, বাসুপাড়া ইউনিয়ন আ’ লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, আ’লীগ নেতা মাহাবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা আব্দুস সালাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি উজ্জ্বল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন সান্টু, এনামুল হক সহ আ’ লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

[related_post themes="flat" id="180995"]