সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯

বাগমারায় বিএনপি প্রার্থী আবু হেনার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৯, ২০১৮
news-image

বাগমারা প্রতিবেদক: রাজশাহী-৪ বাগমারা গোয়ালতান্দিতে বিএন‌পির প্রার্থী আবু হেনার বিরুদ্ধে ঝাড়ু মি‌ছিল করেছে দুই শতাধিক নারী ও পুরুষ।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোয়ালকান্দিতে আবু হেনা গণসংযোগে গেলে গোয়ালকান্দি ইউনিয়নে চেঁউখালি ও গোয়ালকান্দি বাজার প্রদক্ষিণ করে মিছিলটি।

এসময় মিছিলে আবু হেনার বিরুদ্ধে জেএমবি সর্বাহারার মদদ দাতা বলে শ্লোগান দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৪টার দিকে গোয়ালকান্দি বাজারে গণসংযোগ করতে যান বিএনপির প্রার্থী আবু হেনা। তার আসার খবরে ঝাটা হাতে প্রায় দুই শতাধিক নারী ঝাটা হাতে রাস্তায় অবস্থান নেয়। আবু হেনার আসার পর পরই রাস্তা ঘিরে রেখে তার বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে নারীরা। এরই মধ্যে খবর পেয়ে বেশ কিছু পুরুষও তাদের সঙ্গে যোগ দেয়। এক পর্যায়ে আবু হেনা সেখান থেকে ফিরে যান।

ফাতেমা খাতুন নামের স্থানীয় এক নারী জানান, আবু হেনা ১০ বছর এমপি ছিলেন। তিনি এলাকার কোন উন্নয়ন করেনি। তার সময়ে বাগমারা সন্ত্রাসের জনপদ হয়ে উঠে। আমাদের এলাকার শতশত মানুষ তাদের সন্ত্রাসের শিকার হয়েছেন। তিনি কোন ব্যবস্থা নেয়নি। এছাড়াও ১৪ বছর ধরে এলাকায় আসেনি আবু হেনা। এখন আবার ভোট চাইতে আসছেন। আমাদের এলাকায় তার ভোট চাওয়ার কোন অধিকার নেয়। তাই ঝাটা হাতে নারীরা আবু হেনাকে এলাকায় ঢুকতে বাধা দিয়েছে।