রবিবার, ২৪ মার্চ, ২০১৯

বাগমারার তাহেরপুরে লেগেছে নৌকায় ঢেউ

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৩, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়েছে আপামর জনতা। নৌকার পালে লেগেছে ঢেউ।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত তারা গ্রামে গ্রামে মিছিল, মিটিং আর পথসভা করে চলেছে। দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন নিশ্চিত করতে সবাই একতাবদ্ধ হয়েছে।

আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শীতকে উপেক্ষা করে মিছিল, মিটিং আর পথসভায় যোগ দিচ্ছেন শিশু থেকে শুরু করে আবাল বৃদ্ধ বনিতা সবাই। আরামের ঘুম হারাম করে মেতেছেন নির্বাচনী আনন্দে।

এক সময় বাড়ি থেকে বের হতে পারেনি লোকজন। আ’লীগ সরকারের কারনে প্রাণ ফিরে পেয়েছে সবাই। তাই তো ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্ভয়ে ভোটের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা।

রবিবার বিকেল থেকে উপজেলা তাগেরপুর পৌরসভার তাহেরপুর বাজার, মথুরাপুর, বিষ্ণুপাড়া, জামলই, জামগ্রাম সহ পৌর সভার ৭টি স্থানে প্রচার মিছিল আর পথসভা করেন এনামুল হক এমপি।

এসময় তার সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য মোহম্মাদ আলী, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, রাজশাহী জর্জ কোর্টেও পিপি এ্যাড.ইব্রাহীম হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগে সহ-সভাপতি ড. পিএম সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সদস্য হাচেন আলী, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, পৌর আ’লীগের সভাপতি মুনছুর মৃধা, সত্যজিত রায় তোতা, আ’লীগ নেতা কাউছার আলী, মাহাবুর রহমান বিপ্লব, গুলবর রহমান, আমজাদ হোসেন, বাবুল খাঁ, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, নাদিরুজ্জামান মিলন প্রমুখ। উক্ত নির্বাচনী প্রচারণায় তাহেরপুরের বিভিন্ন এলাকার ভোটাররা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ ডিসেম্বর সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে বক্তরা আহ্বান জানান।

[related_post themes="flat" id="181032"]