সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯

বাগমারায় নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়েছে জনতা

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৩, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়েছে আপামর জনতা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তারা গ্রামে গ্রামে মিছিল, মিটিং আর পথসভা করে চলেছে।

দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন নিশ্চিত করতে তারা সবাই একতাবদ্ধ হয়েছে। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শীতকে উপেক্ষা করে মিছিল, মিটিং আর পথসভায় যোগ দিচ্ছেন শিশু থেকে শুরু করে আবাল বৃদ্ধ বনিতা সবাই। আরামের ঘুম হারাম করে মেতেছেন নির্বাচনী আনন্দে।

এক সময় বাড়ি থেকে বের হতে পারেনি লোকজন। আ’লীগ সরকারের কারনে প্রাণ ফিরে পেয়েছে সবাই। তাই তো ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্ভয়ে ভোটের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। শনিবার সন্ধ্যা থেকে উপজেলা কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন এবং বসুপাড়া ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে প্রচার মিছিল আর পথসভা করেন এনামুল হক এমপি। এ সময় সাথে ছিলেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, আব্দুল বারীক, জাহাঙ্গীর আলম, হাচেন আলী, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন, বাসুপাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা মহিরা ভাইস চেয়ারম্যান নাছিমা বাবুল, আ’লীগ নেতা ইউপি সদস্য দুলাল হোসেন, আব্দুল মজিদ, আব্দুর রাজ্জাক, মকছেদ আলী, আবুল কাশেম, আসলাম আলী, জেলা যুব মহিলা লীগের সভাপতি আবিদা আঞ্জুম মিতা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কহিনুর বেগম, সাধারণ সম্পাদক পারভীন বেগম প্রমুখ।