শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারার বিভিন্ন স্থানে নৌকার প্রচারণায় ব্যস্ত এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৫, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করে চলেছেন এমপি এনামুল হক। মঙ্গলবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বাসুপাড়া, গোবিন্দপাড়া নরদাশ এবং সোনাডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ আর প্রচারণা চালান এনামুল হক এমপি। এসময় তিনি গ্রামে গ্রামে মিছিল, মিটিং আর পথসভা যোগদান করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর বেশি দিন না থাকায় সার্বক্ষনিক ভোটারদের সাথে কূশল বিনিময় করে চলেছেন। দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন নিশ্চিত করতে তারা সবাই একতাবদ্ধ হয়েছে। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শীতকে উপেক্ষা করে মিছিল, মিটিং আর পথসভায় যোগ দিচ্ছেন শিশু থেকে শুরু করে আবাল বৃদ্ধ বনিতা সবাই। আরামের ঘুম হারাম করে মেতেছেন নির্বাচনী আনন্দে।
এক সময় বাড়ি থেকে বের হতে পারেনি লোকজন। আ’লীগ সরকারের কারনে প্রাণ ফিরে পেয়েছে সবাই। তাই তো ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্ভয়ে ভোটের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা।

এসময় তার সাথে ছিলেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পদক গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সোনাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আজাহারুল হক, সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি আশরাফুল ইসরাম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রমুখ। এছাড়াও আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ৩০ ডিসেম্বর সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে পথসভায় ভোটারদের আহ্বান জানান।