বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

নির্ভয়ে নৌকায় ভোট দিন: বাগমারায় নৌকার নির্বাচনী জনসভা এমপি এনামুল

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৭, ২০১৮
news-image

সাজেদুর রহমান ও শামীম রেজা, বাগমারা থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলা আ’লীগের উদ্যোগে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। জনসভায় নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার এনামল হক এমপি বলেন, আগামী নির্বাচন উন্নয়নের নির্বাচন। বাগমারার অবশিষ্ট কাজ সম্পন্ন করার জন্য তৃতীয় বাওে নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়ন ধারা বজায় রাখার সুযোগ দিন।

তিনি আরো বলেন, বাগমারায় এক সময় সন্ত্রাসীদের বিচরণ ভূমি ছিল। এখন আর কোথাও সন্ত্রাসী কর্মকান্ড নেই। আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়নসহ সকল প্রকার উন্নয়ন অব্যাহত থাকবে। উক্তক জনসভায় হাজার হাজার ভোটারদের কাছে আবারও নৌকায় ভোট চেয়েছেন। এছাড়া ছোট বড় সকলের কাছে তার সফলতার জন্য দোয়া কামনা করেছেন।

বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর, বিকেলে উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের আয়েংাজিত নির্বাচনী জনসভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, আওয়ামীলীগ মানে উন্নয়ন নৌকা আনে সমৃদ্ধি আর বিএনপি মানে জঙ্গীবাদ। বিগত দশ বছরে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে আসাদ বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা বিজয়ী হলে এবং জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে মসজিদের ইমাদের জন্য ১৫ হাজার টাকা এবং মোয়াজ্জিনের জন্য ১২ হাজার টাকা বেতন দেওয়ার ঘোষনা দিয়েছেন শেখ হাসিনা। এছাড়া শেখ হাসিনার সরকার দেশের মাদ্রাসা শিক্ষকদের জন্য সর্বোত্তম সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকতার জাহান এমপি, অনিল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু, স্বেচ্ছা সেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ড. পিএম শফিকুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি এ্যাড. মর্জিনা বেগম, বাগমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, আউচপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক মালেক মেহমুদ,উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দিন মাস্টার,দপ্তর-সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, শ্রম সম্পাদক মকবুল হোসেন, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, লুৎফর রহমান, জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, শামসুল ইসলাম, হাতেম আলী, হাচেন আলী, বকুল খরাদী, আব্দুল বারী, ওমর আলী, আয়ুব আলী, লোকমান আলী, চেয়ারম্যান আজাহারুল হক, আনোয়ার হোসেন, আসলাম আলী আসকান, মকলেছেুর রহমান দুলাল, মবকুল হোসেন, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, নারগীস বেগম, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, আ’লীগ নেতা মুনছুর মৃধা, আজাহার আলী, আব্দুর রাজ্জাক, মশিউর রহমান, আব্দুস সাত্তার, মানিক হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান, উপজেলা যুবলীগের সভাপতি াআল মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি শাহীনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন বেগম, উপাজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা গোরাম সারোয়ার রবিন, ভবানীগঞ্জ কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন প্রমুখ। এসময় উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের সদস্যবৃন্দ।

ইঞ্জিনিয়ার এনামুল হককে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জনসভায় সফল করতে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভা থেকে বিশাল আকারে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা কর্মীরা জনসভা মাঠে উপস্থিত হওয়া শুরু করে। এ সময় জনতার আগমন বাড়তে বাড়তে জনসভা জন সমুদ্রে পরিনত হয়।