সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯

জঙ্গিবাদকে প্রত্যাখ্যান করেছে বাগমারাবাসী: এনামুল হক এমপি

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেছেন, বাগমারাবাসী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছে তারা কখনও জঙ্গিবাদ চাই না। রবিবার ভোট প্রদানের মধ্যে দিয়ে সেটা আরো একবার প্রমাণ করে দিয়েছে বাগমারার আপামর জনগণ।

বাগমারাবাসী আগেও জঙ্গিবাদকে সমর্থন করেনি এখনও করে না। উপজেলার ভোটাররা মুক্তিযোদ্ধের পক্ষের শক্তিকে ধারণ করে নৌকার বিজয় ঘটিয়েছে। এ বিজয় ইঞ্জিনিয়ার এনামুল হকের একার বিজয় না। এই বিজয় সমগ্র বাগমারাবাসীর। বাগমারাবাসী যে স্বপ্ন নিয়ে বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় নিশ্চিত করেছে তাদের সেই স্বপ্নকে বাস্তবে রুপ দিতে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

বাগমারায় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে ঘোষণা করা হয় ফলাফল। উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ১০৬টি ভোট কেন্দ্রের ফলাফলে বেসরকারিভাবে তৃতীয় বারের নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক পেয়েছেন ২ লাখ ২৪ হাজার ৯৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে আবু হেনা পেয়েছেন ১৪ হাজার ১৬০ ভোট, কুলা প্রতীকে ভোট পড়েছে ৪০১ এবং পাখা প্রতীকে ভোট পড়েছে ৩৯৮টি।

২ লাখ ১০ হাজার ৮০২ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি টানা তৃতীয়বারের মতো জাতীয় সংসদ সদস্য হিসেবে বিজয়ী হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলায় মোট ভোট পড়েছে ২ লাখ ৪০ হাজার ৫৫৭টি। এর মধ্যে না ভোট পড়েছে ৬৪০টি। বাগমারায় শতকরা ৮৭ ভাগ ভোট পড়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে।

বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় নিশ্চিত করায় বাগমারাবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।