রবিবার, ২৪ মার্চ, ২০১৯

বাগমারায় নিজ কেন্দ্রে ভোট দিলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩০, ২০১৮
news-image

সাজেদুর রহমান ও শামীম রেজা: রাজশাহীর বাগমারায় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় সকাল ৮ টা থেকে শুরু হয় ভোট গ্রহণ।

রবিবার সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হলে নিজের ভোট কেন্দ্র উপজেলার মাড়িয়া ইউনিয়নের কাঁঠালবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সর্বপ্রথম নৌকায় ভোট প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির ভোট প্রদানের মধ্যে দিয়ে শুরু হয় ওই কেন্দ্রে ভোট গ্রহণ। অপরদিকে কাঁঠালবাড়ি উচ্চ বিদ্যালয়ের মহিলা ভোট কেন্দ্রে সকাল ৮টায় নৌকায় ভোট প্রদান করেন এমপি এনামুল হকের পত্নী মিসেস তহুরা হক।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে তৃতীয় বারের মতো রাজশাহী-৪(বাগমারা) আসনে ইঞ্জিনিয়ার এনামুল হককে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

গ্রামবাসীদের সাথে নিয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করেন তিনি। সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হলে তিনি প্রথমে ভোট দেন। পর্যায়ক্রমে সকলে নৌকায় ভোট দিতে থাকেন।

মাড়িয়া ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ৪টি। আর মোট ভোটার ১৪ হাজার ৮শত ১১ জন। এদিকে ইঞ্জিনিয়ার এনামুল হক যে কেন্দ্রে ভোট প্রদান করেন সেই কেন্দ্রের ভোটার সংখ্যা ৫ হাজার ১শত ১৭ জন। এর মধ্যে পুরুষণ ভোটার ২ হাজার ৫শত ৬৯জন এবাং মহিলা ভোটার ২ হাজার ৫ শত ৪৮জন।

সকাল থেকেই এ কেন্দ্রে নারী-পুরুষ সকল ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে মাড়িয়া ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের বাড়ি হওয়ায় এবং নিজের ছেলেকে বিজয়ী করার উদ্দেশ্যই ছিল সকল ভোটারের মাঝে।

ভোট প্রদান শেষে ইঞ্জিনিয়ার এনামুল হক সাংবাদিকদের বলেন উপজেলার সকল কেন্দ্রেই শান্তিপূর্ণ ভাবে ভোটাধিকার প্রদান করছে ভোটাররা। ভোটাররা যাকে যোগ্যমনে করবেন তাকেই ভোট দেবেন। কাকে ভোট প্রদান করবেন এটা একান্তই ভোটারদের ব্যক্তিগত বিষয়।

[related_post themes="flat" id="181096"]