সোমবার, ২০ মে, ২০১৯

বাগমারায় এমপি এনামুল হককে শুভেচ্ছা জানাতে জনস্রোত

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩১, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে তৃতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় উপজেলাবাসীর বালবাসায় সিক্ত হলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। টানা তৃতীয় বারের মতো তিনি বাগমারা আসনের সংসদ সদস্য নির্বাচিত হলেন।

রবিবার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন। ভোটের ফল প্রকাশের পর থেকে বিভিন্ন এলাকার নৌকা পাগলরা মিছিল নিয়ে উপস্থিত হয় প্রিয় মানুষটিকে দেখতে। সবার হাতেই ছিল ফুলের মালা আর ফুলের তুড়া।

সোমবার বিকেলে উপজেলার হাজার হাজার জনগণ উপজেলার ভবানীগঞ্জে একটি আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুৃঘর কমপ্লেক্সের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে র‌্যালি শহীদ মিনার চত্বরে এসে পৌঁছালে তা জনসভায় রুপনেই।

উক্ত র‌্যালিতে উপস্থিত ছিলেন নব নির্বাচিত ও দুই বারের সফল সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। শহীদ মিনারে উপজেলার হাজার হাজার মানুষের ভালবাসা আর শ্রদ্ধায় সিক্ত হলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি উক্ত জনসভায় বক্তব্য কালে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্যে দিয়ে বাগমারার প্রমাণ করে দিয়েছে তারা উন্নয়ন চাই। তারা সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন করে না।

উপজেলার আপামর জনগণ মুক্তিযোদ্ধের পক্ষ নিয়ে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করেছে। তিনি আরো বলেন, এ বিজয় আমার একার না এ বিজয় সমগ্র বাগমারাবাসীর। আমি এই বিজয় বাগমারাবাসীকে উৎসর্গ করলাম। নৌকার বিজয় নিশ্চিত করেছে বাগমারার অবশিষ্ট উন্নয়ন। জনগণের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সবসময় তাদের পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

[related_post themes="flat" id="181107"]