রবিবার, ২৪ মার্চ, ২০১৯

বাগমারায় বিভিন্ন সংগঠনের পক্ষে নব-নির্বাচিত এমপি এনামুল হককে শুভেচ্ছা ও অভিনন্দন

SONALISOMOY.COM
জানুয়ারি ৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর বাগমারা আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

৩০ ডিসেম্বর নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করার পর থেকে তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করে সকলে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ইঞ্জিনিয়ার এনামুল হককে শুভেচ্ছা জানায় তারা।

২০০৮ সালের পর থেকে বাগমারা আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন তিনি। রক্তাক্ত বাগমারাকে শান্তির বাগমারায় পরিতন করেছেন তিনি। তৃতীয় বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় আনন্দ উচ্ছ্বাসিত হয়ে পড়ে উপজেলাবাসী।

উপজেলার যে সকল সংগঠন সহ প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সেগুলো হলো উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাগমারা প্রেসক্লাব, বাগমারা থানা, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যারয় কলেজে, ভবানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ, মোহনগঞ্জ ডিগ্রী কলেজ, মচমইল ডিগ্রী কলেজ, সৈয়দপুর-মচমইল মহিলা ডিগ্রি কলেজ, তাহেরপুর ডিগ্রী কলেজ, হাট-গাঙ্গোপাড়া ডিগ্রী কলেজ, নাসিরগঞ্জ ডিগ্রী কলেজ, নরদাশ ডিগ্রি কলেজ, সালেহা-ইমারত ডিগ্রী কলেজ, বাগমারা ডিগ্রী কলেজ, দ্বীপনগর কলেজ, মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়, মচমইল বালিকা উচ্চ বিদ্যালয়, ভবানীগঞ্জ ইসলামীয়া ফাজিল মাদ্রাসা, গোপালপুর ইসলামীয় আলিম মাদ্রাসা, উত্তর একডালা দাখিল মাদ্রাসা, ভবানীগঞ্জ পৌরসভা, ভবানীগঞ্জ বণিক সমিতি, তাহেরপুর পৌরসভা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ জেলা ও উপজেলা আ’লীগ, যুবলীগ, মহিলালীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ।

এছাড়াও উপজেলার বিভিন্ন সংগঠনের পাশাপাশি ব্যক্তিগত ভাবে ইঞ্জিনিয়ার এনামুল হককে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ইঞ্জিনিয়ার এনামুল হক আগামীতে উপজেলার অবশিষ্ট উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে কাজ করে যাবেন এই আশায় উপজেলাবাসীর।

এদিকে তৃতীয় বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ইঞ্জিনিয়ার এনামুল হককে মন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন উপজেলার সর্বস্তরের জনগণ।

[related_post themes="flat" id="181119"]