রবিবার, ২৪ মার্চ, ২০১৯

তাহেরপুর পৌরসভার স্টাফ সিদ্দিকুর রহমানের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

SONALISOMOY.COM
জানুয়ারি ৬, ২০১৯
news-image

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার প্রয়াত স্টাফ সিদ্দিকুর রহমানের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

 

রবিবার দুপুরে তাহেরপুর পৌরসভার হলরুমে লাইসেন্স পরিদর্শক প্রয়াত স্টাফ সিদ্দিকুর রহমান বিপ্লবের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন তাহেরপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের।প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তাহেপুর পৌরসভার দুই দুইবারের সফল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি তার বক্তব্যে বলেন, বিপ্লব তার সহকর্মি এবং বন্ধু ছিলেন। তিনি দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। তার অবর্তমানে আমারা একটি ভাল বন্ধু এবং সহকর্মিকে হারিয়েছি। তার এ অকাল মৃত্যুতে আমাদের অপূরনিয় ক্ষতি হয়েছে। এছাড়াও আমাদের আরেকজন কর্মচারি সেলিমকে হারিয়েছি আমরা। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং আল্লাহ যেন তাদের জান্নাত নসিব করেন। বিপ্লবের স্ত্রী এবং সেলিমের ছেলেকে আমরা মাষ্টাররোলে পৌরসভায় চাকুরীর ব্যবস্থা করে দিয়েছি।

 

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর রইচ উদ্দিন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজ উদ্দিন মোমিন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হামিদ, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মতলেবুর রহমান মতলু, উপসহকারী প্রকৌশলী জাহেদুল হক, পৌর কর্মচারী এস এম কামরুজ্জামান টুটুল, জয়নাল আবেদীন, এরশাদ, মনিরুজ্জামান জনি, আব্দুল ওয়াহেদ, রবিউল ইসলাম সহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। দোয়া ও মিলাদ মহফিলের মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাফেজ মোঃ আব্দুর রাজ্জাক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌরসভার কর্মচারী জাহাঙ্গীর।

[related_post themes="flat" id="181135"]