বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

বাগমারায় ভবানীগঞ্জ মাদ্রাসায় শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দো’আ অনুষ্ঠিত

SONALISOMOY.COM
জানুয়ারি ২৪, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসার দাখিল, আলিম ও ফাজিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে দো’আ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের হাতে পরীক্ষার উপকরনাদী প্রদান করা হয়।

মাদ্রাসার গভনিং বডির সভাপতি সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং উপাধ্যক্ষ ড. ওয়ারেছ আলীর পরিচালনায় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মাওঃ জিল্লুর রহমান, গভনিং বডির সদস্য অধ্যাপক আব্দুল মতিন, মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওঃ মুনছুর রহমান, শিক্ষার্থীদের মধ্যে রিবোল হোসেন, ইমরান হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার রবিউল হাসান, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, উত্তর একডালা দাখিল মাদ্রাসার সুপার মোফাজ্জল হোসেন, মাস্টার আহাদ আলী কবিরাজ, গভনিং বডির সদস্য কাউন্সিলর হাচেন আলী, সাবেক সদস্য মোবারক হোাসেন, ইচাহাক আলী, মাস্টার মোজাম্মেল হক, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা ফিরোজ, মাসুদ রানা সহ অত্র মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে দো’আ অনুষ্ঠিত হয়। এছাড়াও ৬ষ্ঠ শ্রেণীতে নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়।

চলতি বছর ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসা থেকে দাখিল, আলিম ও ফাজিল পরীক্ষায় ৫৭ জন পরীক্ষার্থী অংশ নিবেন বলে জানাগেছে।

[related_post themes="flat" id="181203"]