সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

বাগমারায় সালেহা ইমারত গার্লস একাডেমির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

SONALISOMOY.COM
জানুয়ারি ২৭, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার সালেহা ইমারত গার্লস একাডেমির এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীতে নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে একাডেমি প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের হাতে পরীক্ষার উপকরনাদী প্রদান করা হয়।

সালেহা ইমারত গার্লস একাডেমির প্রধান শিক্ষক টি এম মতিউর রহমানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক বেলাল মির্জার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিেেশষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, শিক্ষার্থীদের মধ্যে জান্নাতুন নেছা ইভা, রিনা খাতুন, রাজিয়া সুলতানা প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, চেয়ারম্যান আসলাম আলী আসকান, চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক পারভীন বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন সহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে দো’আ অনুষ্ঠিত হয়। চলতি বছর এসএসসি পরীক্ষায় এই প্রতিষ্ঠান থেকে ৩৫ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবেন বলে জানাগেছে।