রবিবার, ২১ জুলাই, ২০১৯

বাগমারায় রানী রিভার ভিউ হাইস্কুলে শিক্ষার্থীদের বিদায়-বরণ অনুষ্ঠিত

SONALISOMOY.COM
জানুয়ারি ২৯, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার দেউলায় রানী রিভার ভিউ হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ এবং ৯ম শ্রেণীতে নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের হাতে পরীক্ষার উপকরনাদী প্রদান করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ভবানীগঞ্জ পৌর সভার কাউন্সিলর হাচেন আলীর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক আবুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠো ফোনে বক্তব্য রাখেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, সাংসদের প্রেসসচিব প্রভাষক জিল্লুর রহমান, শিক্ষার্থীদের মধ্যে সুমাইয়া আক্তার রিয়া প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার, উপজেলা আ’লীগের সদস্য ওমর আলী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব ফরেজ উদ্দীন মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন পান্নু, উপজেলা যুবলীগ নেতা শামীম মীর, সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, ইসমাইল হোসেন, নাদিরুজ্জামান মিলন সহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে দো’আ অনুষ্ঠিত হয়। চলতি বছর এসএসসি পরীক্ষায় এই প্রতিষ্ঠান থেকে ৩৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবেন বলে জানাগেছে।

[related_post themes="flat" id="181245"]