শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

খুলনায় প্রশিক্ষণ শেষে ২৫ নারী উদ্যোক্তাকে সনদপত্র প্রদান

SONALISOMOY.COM
জানুয়ারি ৩১, ২০১৯
news-image

নিজস্ব প্রতিবেদক: শেষ হল এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প টেকনিক্যাল এসিসটেন্স টু বিসিক’র আয়োজনে Entrepreneurship Development Training for ICT Freelancer – আইসিটি ফ্রিল্যান্সাদের জন্য উদ্যোক্তা উন্নয়ন শীর্ষক ৫ দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্স। খুলনায় আভা সেন্টার মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে এসএমই ফাউন্ডেশন থেকে ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিংয়ে প্রশিক্ষণ প্রাপ্ত ২৫ জন নারী ফ্রিল্যান্স উদ্যোক্তা প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, বিসিকের নকশা ও বিপনন বিভাগ এবং প্রিজম প্রকল্পের পরিচালক মো: মাহবুবুর রহমান, এসএমই ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক এসএম শাহীন আনোয়ার সহ এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।

খুলনার আগে ঢাকায় এ প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে সবগুলো বিভাগীয় শহরে ২শ জন ফ্রিল্যান্স উদ্যোক্তাকে বিনামূল্যে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ দেবে প্রিজম প্রকল্প ও এসমএমই ফাউন্ডেশন।