বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল হক। শনিবার সকাল ১০ থেকে বাংলা প্রথম পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা আরম্ভের কিছু পরে উপজেলার শিকদারীতে সাঁকোয়া উচ্চ বিদ্যালয়, সালেহা ইমারত গার্লস একাডেমি এবং ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

কেন্দ্র পরিদর্শন কালে প্রশ্ন প্রত্রের বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন। নকল মুক্ত এবং শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তিনি সন্তষ প্রকাশ করেন।

কেউ যেন অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে না পারে সে ব্যাপারে হল সুপার ও কেন্দ্র সচিবদের সতর্ক থাকার আহ্বান জানান। চলতি বছর বাগমারায় এসএসসি, দাখিল ও ভোকেশনাল মিলে মোট শিক্ষার্থী ছয় হাজার ১৫ জন।

উপজেলায় এবার ৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে রাজশাহী শিক্ষা বোর্ডের অধিনে এসএসসি পরীক্ষা এতে অংশ গ্রহণ করেন চার হাজার ২শত ২৭ জন, মাদ্রাসা শিক্ষা বোর্ডেও অধিনে দাখিল পরীক্ষার ৩টি কেন্দ্রে পরীক্ষা দিচ্ছেন নয় শত ৬ জন এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে ২টি কেন্দ্রে মোট পরীক্ষার্থী আট শত ৫২ জন।

এ সময় তাঁর সাথে বাগমারা থানার অফিসার উনচার্জ নাছিম আহম্মেদ, কেন্দ্র সচিব এবং উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধিগণ উপন্থিত ছিলেন।