শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

বাগমারায় গোপালপুর মাদ্রাসায় ইসলামী জালসা আগামী বৃহস্পতিবার

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৪, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী বাগমারায় গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসায় ইসলামী জালসা আগামী বৃহস্পতিবার। মাদ্রাসার উন্নয়ন কল্পে মাদ্রাসার পক্ষ থেকে এই মহতি উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উক্ত ইসলামী জালসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, গোপালপুর গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল সহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তি ও ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ।

উক্ত ইসলামী জালসায় সভাপতিত্ব করবেন ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক আব্দুল মতিন।

গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার মহতি ইসলামী জালসাকে সাফল্য মন্ডিত করতে সকলকে উপস্থিত হওয়ার জন্য মাদ্রাসার পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

গোপালপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার ইসলামী জালসা যাতে সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হয় সে জন্য সোমবার বিকেলে মাদ্রাসা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার অধ্যক্ষ আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মাদ্রাসার সভাপতি ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সাবেক সদস্য আলহাজ্ব মুনছুর রহমান, মকবুল হোসেন, আবুল বাসার, জেকের আলী, প্রভাষক জিল্লুর রহমান, শিক্ষক ফজলুর রহমান, আঃ রশিদ, আফাজ্জল হোসেন, ডাঃ হেলাল উদ্দীন, রবিউল ইসলাম প্রমুখ।