বুধবার, ১৭ জুলাই, ২০১৯

হারবাল ওষুধ খেয়ে প্রাণ গেলো শিশুসহ দুইজনের।

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৯
news-image

কুষ্টিয়াঃ হারবাল ওষুধ খেয়ে কুষ্টিয়ার মিরপুরে শিশুসহদুইজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত রোববার রাতে উপজেলার বহলবাড়ীয়াইউনিয়নের খাড়াড়া এলাকায় এমন বেদনাদায়ক ঘটনা ঘটে ।নিহতরা হলেন- পলান শেখের ছেলে নুরমহাম্মদ (৫০) এবং নবাব আলীর মেয়ে শামীমা(৯)। তাদের উভয়ের বাড়ি বহলবাড়ীয়াখাড়াড়া এলাকা। একই ওষুধ খেয়ে নবাবআলীও অসুস্থ্য হয়ে হাসপাতালেচিকিৎসাধীন।

এলাকাবাসী জানান, রোববার রাতেটেলিভিশন দেখতে নুর মহাম্মদ যান নবাবআলীর বাড়িতে এ সময় কাশির জন্য নবাবআলী ও তার মেয়ে শামীমা মেরী গোল্ড নামকহারবাল সিরাপ সেবন করেন। এ সময় নুরমহাম্মদও কাশির জন্য উক্ত ওষুধ সেবনকরেন। ওষুধ খাওয়ারপর রাত সাড়ে ১০টারদিকে শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকেভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ডা. মিজানুর রহমান জানান,হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটি মারাগিয়েছিল। এছাড়া মধ্যরাতে নুর মহাম্মদ অসুস্থহয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেলহাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

শামীমার মৃত্ব্যর পর তার বাবা নবাব আলীওঅসুস্থ হলে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেলহাসপাতালে ভর্তি করা হয়। নবাব আলীরঅবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেবলেন, দুটি মরদেহ এখন পুলিশ হেফাজতে রয়েছে। এছাড়া ভেড়ামারা উপজেলায়অবস্থিত মেরী গোল্ড নামক ওই হারবালফ্যাক্টারিতে অভিযান চালানোর বিষয়টিপ্রক্রিয়াধীন রয়েছে।

[related_post themes="flat" id="181329"]