সোমবার, ২০ মে, ২০১৯

রোগীদের সাথে শিক্ষার্থীদের ভালোবাসা উদযাপন

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৪, ২০১৯
news-image

এস এম জীবন রায়হান : আজ বিশ্ব ভালোবাসা দিবস । সারা বিশ্ব মেতেছে আজ ভালবাসায়। পিছিয়ে নেই শরীয়তপুরের মহিলা কলেজও। বিশ্ব ভালোবাসা দিবসটি স্মরণীয় করে রাখতে শরীয়তপুর গোলাম হায়দার খাঁন মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা হাসপাতালের রোগীদের সাথে উদযাপন করলো বিশ্ব ভালোবাসা দিবস।

আজ সকাল ১১.০০টায় সরকারি গোলাম হায়দার খাঁন মহিলা কলেজ থেকে র‍্যালী করে ১০০ শয্যা বিশিষ্ট শরীয়তপুর সদর হসপাতালের রোগীদের মাঝে ভালোবাসা দিবসের লাল গোলাপ (ভালোবাসার প্রতীক ) ও বিভিন্ন ফল ও চকলেট বিতারণ করেন। পাশাপাশি রোগীদের খোঁজ খবর নেন তাদের অসুবিধা গুলো জানেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক বলেন, এই রকম মহৎ কাজ সমাজের খুব কম মানুষেই করে থাকেন। আমি এই কাজকে সাধুবাদ জানাই এবং হাসপাতালের অসুবিধাগুলো আমরা নজরে রেখেছি। খুব শিঘ্রই সমাধান হবে বলে আশা করি।

মহিলা কলেজ অধ্যক্ষ রেজাউল করিম বলেন, আমি আমাদের মেয়েদের নিয়ে সব ভালো কাজেই অংশগ্রহণ করতে চাই ৷ আমরা এইভাবে ২০১৭ সাল থেকে উদযাপন করে আসছি এবং বাকি সময় এইভাবে কাজ করে যাবে আমি আশাবাদী।

উল্লেখ্য, উক্ত সময় মহিলা কলেজের ১০ শিক্ষক ও ৫০ জন শিক্ষার্থী উপস্থিত থেকে প্রায় শতাধিক রোগীদের সাথে বিশ্ব ভালোবাসা দিবসের কুশল বিনিময় করেন।

[related_post themes="flat" id="181368"]