বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন

SONALISOMOY.COM
জুন ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: ঐতিহ্যবাহী, গৌরবোজ্বল, ইতিহাসের নিদর্শনের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলা আ’লীগের উদ্যোগে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর অংশ হিসেবে রবিবার সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ মিলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতির শ্রেষ্ঠ সন্তান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী যার জন্ম না হলে আমরা পেতামনা স্বাধীন দেশ ও স্বাধীন ভূখন্ড। সেই জাতির জনক মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আ’লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রথম পর্যায়ের সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তক্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য কাউন্সিলর হাচেন আলী, ওমর আলী, উপাধ্যক্ষ আব্দুল বারীক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং আ’লীগের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এদিকে বাংলাদেশ আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকাল ৪ টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স থেকে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের উদ্যোগে একটি আনন্দ র‌্যালি বের করা হবে। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। র‌্যালি শেষে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।