রবিবার, ২১ জুলাই, ২০১৯

বাগমারায় জমকালো আয়োজনে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

SONALISOMOY.COM
জুন ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা আ’লীগের উদ্যোগে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঐতিহ্যবাহী, গৌরবোজ্বল, ইতিহাসের নিদর্শনের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার বিকেলে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স থেকে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের উদ্যোগে একটি আনন্দ র‌্যালি বের করা হবে। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, যুবলীগের সভাপতি আল মামুন, যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, উপাধ্যক্ষ আব্দুল বারীক, ওমর আলী, লোকমান আলী, আকবর আলী, রনজিত কুমার, মাসুদ আলম টনি, আক্তারুজ্জামান বুলবুল, আ’লীগ নেতা আজাহার আলী, আব্দুর রহমান, আব্দুস সাত্তার, মানিক প্রামানিক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ।
আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং আ’লীগের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ মিলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

পরে জাতির শ্রেষ্ঠ সন্তান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী যার জন্ম না হলে আমরা পেতামনা স্বাধীন দেশ ও স্বাধীন ভূখন্ড। সেই জাতির জনক মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আ’লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

[related_post themes="flat" id="181474"]