রবিবার, ২১ জুলাই, ২০১৯

বাগমারায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
জুন ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করলেন এমপি এনামুল হক। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালেহা ইমারত মেডিকেল সেন্টারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ০-৫ বছর বয়সী সকল শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর শুভ উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনোয়ারুল কবীর, ওসি তদন্ত মিজানুর রহমান, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, কাউন্সিলর হাচেন আলী, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল প্রমুখ। এ সময় সালেহা ইমারত মেডিকেল সেন্টার এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

এ বছর উপজেলায় এক বছরের নিচে ৫ হাজার এবং এক বছরের উপরে ৪৮ হাজার সর্বমোট ৫৩ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানাগেছে।

[related_post themes="flat" id="181455"]