শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

বালানগর-মোহম্মাদপুর সড়ক কার্পেটিংয়ের উদ্বোধন

SONALISOMOY.COM
জুন ৩০, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারার বালানগর-মোহম্মাদপুর এলজিইডি’র সড়কের কার্পেটিং কাজ শুরু হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেনের উপস্থিতিতে সড়কের কার্পেটিং কাজ উদ্বোধন করা হয়। দীর্ঘ দিন ধরে সড়কে কাঁদায় চলাচলের পর সড়ক নির্মাণ ও কার্পেটিংয়ে একমাত্র সংযোগ সড়ক সংস্কার কাজ হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে।

জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের শেষ প্রান্তে মোহম্মাদপুর গ্রাম। উপজেলার গোপালপুর হয়ে বালানগর- মোহম্মাদপুর সড়কের ৩ কিঃ সড়ক গত কয়েক বছর আগে পাকা করণ করা হয়। বাঁকি সড়ক পাকা না থাকার কারণে সড়কটিতে যাতায়াতে বেহালদশা দেখা দেয়। খানা-খন্দকের কারণে বরাবরই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের হস্তক্ষেপে ২০১৮-২০১৯ অর্থ বছরে আধা কি: সড়ক ২৬ লক্ষ টাকা বরাদ্দ কাজটি হাতে পায় রাজশাহীর রাজপাড়ার ঠিকাদার সাহারা ইন্টার প্রাইজ।

সড়কের কার্পেটিং কাজ যথারীতি পরিচালনা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন স্থানীয়দের দেখভাল ও যথারীতি সিডিউইল মত কাজ আদায় করে নিতে সকলের সহযোগতিা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রকৌশলী তোফাজ্জল হোসেন, স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী, ঠিকাদারসহ স্থানীয গণ্যমান্য ব্যক্তিবর্গ।