বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

রিফাত হত্যা : খুনীদের কথোপকথন ফাঁস

SONALISOMOY.COM
জুন ৩০, ২০১৯
news-image

সোনালী সময় প্রতিবেদক: সুপরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার হয়েছেন রিফাত শরীফ। ‘007’ নামের একটি ফেসবুক গ্রুপে হত্যামিশনে অংশগ্রহণকারীরা পরস্পরের সঙ্গে যোগাযোগ করে। জনপ্রিয় থ্রিলার মুভি জেমস বন্ড সিরিজের কোড 007 এর সাথে মিল রেখে গ্রুপটি তৈরি করা হয়। গ্রুপের প্রোফাইলে জেমস বন্ড সিরিজের সর্বশেষ নায়ক ডেনিয়েল ক্রেগের ছবিও সংযুক্ত করা হয়েছে। এই গ্রুপের প্রধান নয়ন বন্ড। আর সেকেন্ড ইন কমান্ড রিফাত ফরাজী। ফেসবুক গ্রুপে পরিকল্পনকারীদের কথোপকথনের কিছু স্ক্রিনশট মিলেছে।

খুব সম্ভবত ঘটনার দিন সকাল ৮টার দিকে গ্রুপে কনভারসেশন হয়েছে খুনীদের মধ্যে। এ সংক্রান্ত দুটো স্ক্রিনশট মিলেছে। তাদের কথোপকথন দেখে নেয়া যাক-

রিফাত ফরাজী: 007 এর সবাইরে কলেজে দেখতে চাই।

মোহাম্মদ: কোথায়?

(কথোপকথনের এই পর্যায়ে সাগর যোগ দেন এবং রিফাত ফরাজীর প্রস্তাবে ‘ভিক্টোরি’ ইমো দেন)

মোহাম্মদ: কোথায় ভাই, রিফাত ফরাজী?

রিফাত ফরাজী: (দায়ের ছবি দিয়ে) পারলে এইটা সহ।

মোহাম্মদ: দা নিয়া আমুনে।

(তাদের কনভারসেশন চলতে থাকে…)

গত বুধবার সকালে বরগুনা সরকারী কলেজ রোডে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে জখম করে হত্যা করা হয়। যা দেখে গা শিউরে উঠে। এ নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নয়নের নেতৃত্বে দীর্ঘদিন ধরে 007 নামে একটি গ্যাং গ্রুপ বগুড়ার কলেজ রোড, ডিকেপি, দীঘির পাড়, কেজিস্কুল ও ধানসীড়ি সড়ক এলাকায় তাণ্ডব চালিয়ে আসছে। পলিটকেনিক কলেজে অধ্যায়নরত ছাত্রদের মেসে হানা দিয়ে মুঠোফোন ও টাকা পয়সা কেড়ে নেয় তারা। এলাকায় ছিনতাই থেকে শুরু করে সকল অপকর্মের সঙ্গে জড়িত তারা। ধানসীড়ি এলাকায় একসাথে ঘুরতে যাওয়া ছেলে-মেয়েদের অপদস্ত করে টাকা আদায়সহ মারধর করতো তারা। গ্রুপের সদস্যরা 007 সংকেত ব্যবহার করত। ঘাতক নয়নের মোটরসাইকেল ও বাড়ির দেয়ালে 007 বন্ড লেখা থাকতো।