বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারার বাসুপাড়া ইউনিয়নে আ’লীগের সম্মেলন উপলক্ষে বর্ধিত সভা

SONALISOMOY.COM
জুলাই ১১, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলন উপলক্ষে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আ’লীগের সংগঠন দেশের ইতিহাসের সাথে জড়িত। দেশের স্বাধীনতার পক্ষের এই সংগঠনে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত ভাবে গড়ে তুলার লক্ষ্যে দলীয় সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে।

উক্ত সম্মেলনকে কেন্দ্র করে বুধবার ইউনিয়নের সাঁইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বর্ধিত সভার আয়োজন করা হয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর মান্নানের স ালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাসুপাড়া ইউনিয়নে দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান, এস.এম এনামুল হক, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, উপজেলা যুব লীগ নেতা আব্দুল আজিজ লিটন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অংগ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।