মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

SONALISOMOY.COM
জুলাই ১১, ২০১৯

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত হওয়ার অনুরোধ জানান হয়। বৃহস্পতিবার সকালে যাচাই-বাছাই উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই-বাছাইকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চত্বরে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে।

ইউনিয়নের চেয়ারম্যান বিজন কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন সমাজকর্মী মাহবুব হোসেন, সহ ইউপি সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চলতি বছর গোবিন্দপাড়া ইউনিয়নে বয়স্ক, বধবা এবং প্রতিবন্ধী মিলে ১৫০ জনকে ভাতার আওতায় আনা হবে বলে সমাজসেবা কার্যালয় সূত্রে জানাগেছে।
স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান।