মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারার ভাই বোনসহ ৪ মাদক বিক্রেতাকে ভ্রাম্যমাণ আদালতে সাজা

SONALISOMOY.COM
জুলাই ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা এলাকার ভাই-বোনসহ চার মাদক বিক্রেতাদেরকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

সাজা প্রাপ্তরা হলেন, মাদক বিক্রেতা তাহেরপুর পৌরসভার চোকিরপাড় মহল্লার মৃত শমসের এর মেয়ে কোহিনুর বেগম (৫৫), তার ভাই সাদেক আলী (৩০), আজের মন্ডলের ছেলে হাসান আলী (২৮) ও মৃত মজিবুর রহমান এর ছেলে মমিনুল হক শেখ ওরফে লেংরা বাবু । কারাদন্ড প্রাপ্তদের বাগমারা থানায় সৌর্পদ করা হয়েছে বলে ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্বে গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ তদন্তকেন্দ্রর সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাহেরপুর পৌরসভার চোকিরপাড় এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে তাদেরকে মাদক দ্রব্যসহ গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। আটককৃতরা ভ্রাম্যমান আদালতে মাদক বিক্রির বিষয়টি স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকিউল ইসলাম প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাজা প্রাপ্তদের বিরুদ্ধে বাগমারা থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকিউল ইসলাম বলেন, আটককৃতরা মাদক বিক্রয়ের সাথে জড়িত বলে আদালতে স্বীকার করে। আদালতে নিজেদের দোষ স্বীকার করায় তাদের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্তরা তাহেরপুর পৌর এলাকার কুখ্যাত মাদক বিক্রেতা বলে বাগমারা থানার পুলিশ জানায়।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, নারীসহ চার মাদক বিক্রেতাদেরকে ভ্রাম্যমান আদালতে এক বছর করে কারাদন্ড দেয়ার পর তাদেরকে বাগমারা থানায় নেয়া হয়েছে। বুধবার (আজ) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।