মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারায় আইজিএ প্রশিক্ষণার্থীদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ

SONALISOMOY.COM
জুলাই ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মহিলাদের জন্য আয় বর্ধক প্রশিক্ষণ (আইজিএ) এর টেলরিং ও ব্লক বাটিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে এপ্রিল থেকে জুন মাসের ৩ মাস মেয়াদী টেলরিং ও ব্লক বাটিক প্রশিক্ষণার্থীদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার এ উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা-ইমারত মিলনায়তনে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এ.কে.এম.ওয়াহিদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহকারী বিরেন্দ্রনাথ সাহা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে টেলারিং এ ২০ জন এবং ব্লব বাটিক এ ২০ জন মোট ৪০ জনকে ৩ মাস মেয়াদী প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণার্থীদের মাঝে ৬ হাজার টাকার চেক এবং একটি করে সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।