মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারায় এমপি এনামুল হকের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

SONALISOMOY.COM
জুলাই ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ঐচ্ছিক তহবিল হতে মঞ্জুরীকৃত অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার অসহায়, অস্বচ্ছল, গরীব-দুঃস্থদের মাঝে এই অর্থ বিতরণ করা হয়ে থাকে।

মঙ্গলবার এ উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা-ইমারত মিলনায়তনে উপজেলা প্রশাসন এক অনুষ্ঠানের আয়োজন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলামের সভাপতিত্বে এমপি এনামুল হকের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এ.কে.এম. ওয়াহিদুজ্জামান, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন বেগম, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল প্রমুখ।

এ বছর উপজেলার ৭৩ জন অসহায়, অস্বচ্ছল, গরীব-দুঃস্থদের মাঝে ১ লাখ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।