রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

SONALISOMOY.COM
জুলাই ২৩, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন মন্দির সংস্কারের জন্য হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট থেকে চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার উজেলার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা-ইমারত মিলনায়তনে উপজেলার ৫টি মন্দির কর্তৃপক্ষের হাতে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি, রাজশাহী জেলা আ’লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল প্রমুখ।

যে সকল মন্দিরের সংস্কার কাজে চেক প্রদান করা হয়েছে সেগুলো হলো হাসানপুরের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির, বারুইপাড়া স্বার্বজনীন মিলন মন্দির, উত্তর একডালা পূজা মন্দির, ফুলপুর রাধা গোবিন্দ মন্দির, কাচারী কোয়ালীপাড়া মন্দির। প্রতিটি মন্দির সংস্কারের জন্য ৯ হাজার ৪ শত টাকার চেক প্রদান করা হয়।