মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

SONALISOMOY.COM
জুলাই ২৫, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্ঠিত হয়েছে। পৌরসভা জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত হওয়ার অনুরোধ জানান হয়। বুধবার সকালে যাচাই-বাছাই উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই-বাছাইকে কেন্দ্র করে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে।

ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন ভাতা বাছাই কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, ইউনিয়ন সমাজকর্মী মাহাবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, পৌর কাউন্সির হাচেন আলী, হাসান, আনিছুর রহমান, সংরক্ষিতমহিলা সদস্য রুনা, শাহানারা বেগম সহ পৌর সভার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চলতি বছর ভবানীগঞ্জ পৌর সভায় বয়স্ক ৫২, বিধবা ২৮ এবং প্রতিবন্ধী ২১ জনকে ভাতার আওতায় আনা হবে বলে সমাজসেবা কার্যালয় সূত্রে জানাগেছে। স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান।