মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বাগমারার শ্রীপুরে শেষ হলো ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

SONALISOMOY.COM
জুলাই ২৬, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুরে ১,২ এবং ৩ নং ওয়ার্ডের কাউন্সিলের মধ্যে দিয়ে শেষ হলো শ্রীপুর ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। শুক্রবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে ইউনিয়নের শ্রীপুর টাওয়ার বাজার আ’লীগের কার্যালয়ে ওয়ার্ড আ’লীগের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর ইউনিয়নে সম্মেলন পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সদস্য লোকমান আলী, আকবর আলী, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমা, আব্দুল মান্নান, আরমান আলী, ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক নারুন্নাহার বেগম প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ইচাহাক আলী, তোফাজ্জল হোসেন, আব্দুল আজিজ, বেলাল হোসেন, সাহাদ আলী, নওশাদ আলী, লুৎফর রহমান, বজলুর রশিদ, সালাউদ্দীন, বাবু, নুরুল ইসলাম, রফিকুল ইসলাম, আব্দুর রউফ, খলিলুর রহমান, আজাদ আলী, ফয়েজ উদ্দীন, আয়নাল হক, আতিকুর রহমান, কায়েমুদ্দীন তৈয়বুর রহমান সহ তিনটি ওয়ার্ডের আ’লীগ ও অংশ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ।

বক্তরা বলেন বাংলাদেশ আ’লীগের সংগঠন মুক্তিযোদ্ধের সপক্ষের সংগঠন। এই সংগঠনকে তৃণমূল থেকে সুসংগঠিত করে গঠনের লক্ষ্যে ওয়ার্ড পর্যায় থেকে সভাপতি-সম্পাদক নির্বাচন করা হচ্ছে। দলের জন্য যারা নিবেদিত প্রাণ। যাদের হাতে ওয়ার্ড পর্যায়ে আ’লীগ শক্তিশালী হবে তাদের নির্বাচন করা হবে।