শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারার দেউলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন গ্রামীন সড়ক উদ্বোধন

SONALISOMOY.COM
আগস্ট ৪, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারার দেউলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন গ্রামের রাস্তা পাকাকরণ কাজ সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলা বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া রানী রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ের পাশ দিযে গ্রামের পূর্বপাড়া মসজিদ পর্যন্ত রাস্তার সিসি ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়। দীর্ঘ দিন ধরে সড়কে কাঁদায় চলাচলের পর সড়ক নির্মাণ ও পাকা ঢালায় সংযোগ সড়ক নির্মাণে গ্রামবাসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে।
জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া মীরপাড়া হয়ে গ্রামের মধ্যে দিয়ে বয়ে যাওয়া মেঠোপথ বর্ষা মওসুমের কাঁদায় যাতয়াতের বেহালদশা দেখা দেয়। গ্রামের লোকজনদের যাতয়াতে ডাল সড়ক পাকাকরণে একান্ত প্রয়োজন উপলদ্ধি করে স্থানীয় চেয়ারম্যান আব্দুল জব্বার মন্ডল। তার প্রচেষ্টায় স্থানীয় মন্ত্রণালয়ের অধীনে ওয়াল্ড ব্যাংকের যৌথ অর্থায়নে (এলজিএসপি) ইউনিয়ন পরিষদের সহায়তায় ২ লক্ষ ৯৩ হাজার টাকা বরাদ্দ হয়। এই উপলক্ষ্যে আজ ঢালাই কাজ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার মন্ডল, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন, শহিদুল ইসলাম মহিলা সদস্য সুমা আকতার, সদ¯্র আবদুল মতিন, ইউসুফ আলী ও ইউপি সচিব আব্দুল্লাহ আল মামুনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বাগমারা প্রতিনিধ

রাজশাহীর বাগমারায় স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানীর অভিযোগে সোহেল রানা (৩৫) নামের এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত বখাটে সোহেল রানা উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের আব্দুর রশীদের ছেলে।

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালীপাড়া মহল্লার জনৈক ব্যক্তির স্ত্রী (২৪) তার মায়ের চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। বেশী অসুস্থতার কারনে চিকিৎসক তাকে ভর্তি করে নেন। ভর্তি করার পর রাতে রোগীর কাছে স্বজন হিসেবে তাই মেয়ে দেখা শুনার জন্য থাকেন। হাসপাতালে চিকিৎসা নিতে আসা সোহেল রানা নামে ওই যুবক নারী রোগীর স্বজনের খোঁজ খবর নিতে এগিয়ে আসে। এক পর্যায়ে জনৈক নারীর সাথে তার ভালো পরিচয় ঘটে।

পরিচয়ের সূত্র ধরে সোহেল রানা ওই নারীটিকে শনিবার সকালে যৌন হয়রানীর চেষ্টা করে। নারীটি ঘটনার বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে পুলিশ দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে বখাটে সোহেল রানাকে আটক করে ভ্রাম্যমান উপজেলা সদর ভবানীগন্জ উপজেলা সদরে ইউএনও অফিসে আদালতে হাজির করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে নিজের দোষ স্বীকার করায় আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, আদলতে সোহেল রানা নারীটিকে যৌন হয়রানীর বিষয়টি স্বীকার করায় তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে বলে জানান।